October 12, 2024, 1:27 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার মুখ খুললেন বরুণ ধাওয়ান

এবার মুখ খুললেন বরুণ ধাওয়ান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটির মাধ্যমে বলিউডের রুপালি পর্দায় অভিষেক ঘটে বরুণ ধাওয়ানের। প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি। তারপর থেকে পেছনে ফিরে তাকাতে হয়নি বলিউডের এই তারকাকে। বলিউড কিং শাহরুখ খানের সাথে ‘দিলওয়ালে’ ছবিতে অভিনয় করেও  প্রশংসিত হয়েছেন। সেখানে তার নায়িকা ছিলেন কৃতী স্যানন। তবে এই সময়ে ক্যারিয়ারের চেয়ে বেশি আলোচিত তিনি প্রেম নিয়ে।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে তার প্রেম ও প্রেমিকা নিয়ে নানা কথা। এবার তিনি নিজেই ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বললেন। প্রায় সময়ই একটি মেয়েকে সাথে নিয়ে বিভিন্ন অনুষ্ঠান বা পার্টিতে হাজির হতে দেখা যায় বরুণকে। মেয়েটির নাম নাতাশা দালাল। আর সেই মেয়েটিই বরুণের প্রেমিকা বলে জানালেন এ নায়ক। বরুণ বলেন, খুব ছোটবেলা থেকেই প্রণয়ের শুরু নাতাশার সঙ্গে। তিনি বলেন, আমার প্রথম প্রেম বলিউড হলেও, দ্বিতীয় প্রেম নাতাশা। আর শুধু তাই নয় নাতাশার কথাতেই বাদলাপুর, অক্টোবর ও সুঁই দাঘার মতো ছবিগুলোতে অভিনয় করতে রাজি হয়েছিলাম আমি। মুক্তির অপেক্ষায় আছে বরুণ ও আনুশকা অভিনীত ছবি ‘সুঁই দাঘা’ ছবিটি। এটি আগামি ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে। সেই ছবির একটি প্রচারণা অনুষ্ঠানেই এসব কথা জানান বরুণ।

Share Button

     এ জাতীয় আরো খবর